১০০টি চমৎকার ঘটনা - পর্ব-১৩ (দশবার পবিত্র দরূদ শরীফ পাঠকারীর জন্য সুসংবাদ)


দশবার পবিত্র দরূদ শরীফ পাঠকারীর জন্য সুসংবাদ-পর্ব-১৩

একবার হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার খিদমত মুবারকে চারজন প্রধান ফেরেশতা আলাইহিমুস সালাম তাশরীফ আনলেন এবং বললেন, “ইয়া রসূলাল্লাহ! ইয়া হাবীবাল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম! আপনার খিদমত মুবারকে আমাদের একটি আরজু আছে, যদি আপনি দয়া করে কবুল করেন।' হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি উনাদের আরজু মুবারক জানতে চাইলেন।

প্রথমে হযরত আজরাইল আলাইহিস সালাম বললেন, “ইয়া রসূলাল্লাহ ইয়া

হাবীবাল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম! আমার আরজু হলো, প্রতিদিন

আপনার যে উম্মত আপনার প্রতি মাত্র দশবার দরূদ শরীফ পাঠ করবে,

আমি মৃত্যুর সময় তার রূহ এমনভাবে কবজ করবো যেভাবে পূর্ববর্তী হযরত

নবী রসূল আলাইহিমুস সালাম উনাদের রূহ মুবারক গ্রহণ করতাম।”

সুবহানাল্লাহ!

তারপর হযরত ইসরাফীল আলাইহিস সালাম বললেন, “ইয়া রসূলাল্লাহ ইয়া হাবীবাল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম! আমার আরজু এই যে, প্রতিদিন আপনার যে উম্মত আপনার প্রতি কমপক্ষে দশবার দরূদ শরীফ পাঠ করবে, আমি হাশরের ময়দানে সিজদায় পড়ে তার সমস্ত গুনাহখতা ক্ষমা করিয়ে দিব।” সুবহানাল্লাহ!

তারপর হযরত মিকাঈল আলাইহিস সালাম বললেন, “ইয়া রসূলাল্লাহ ইয়া হাবীবাল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম! আমার আরজু এই যে, প্রতিদিন আপনার যে উম্মত আপনার প্রতি মাত্র দশবার দরূদ শরীফ পাঠ করবে, আমি হাশরের ময়দানে তাকে নিজ হাতে হাউজে কাউসারের পানি পান করাবো।” সুবহানাল্লাহ! তারপর হযরত জিব্রাঈল আলাইহিস সালাম বললেন, “ইয়া রসূলাল্লাহ ইয়া হাবীবাল্লাহ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম! আমার আরজু হলো, প্রতিদিন আপনার যে উম্মত আপনার প্রতি মাত্র দশবার দরূদ শরীফ পাঠ করবে হাশরের দিন আমি নিজ হাতে তাকে পুলসিরাত পার করে দিব।” সুবহানাল্লাহ!

চারজন প্রধান ফেরেশতা আলাইহিমুস সালাম উনাদের এই আরজু হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি কবুল করে নিলেন। সুবহানাল্লাহ!



0 Comments: