আওলাদে রসূল সাইয়্যিদুনা হযরত হাদিউল উমাম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম জিন্দাবাদ!


Image result for ফুলঈদ মুবারক ! ঈদ মুবারক !! ঈদ মুবারক !!!
সুমহান পুত ও পবিত্র ৯ ই জুমাদাল উলা শরীফ
ঈদে বিলাদতে ,
আওলাদে রসূল সাইয়্যিদুনা হযরত হাদিউল উমাম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম
উনার নুরুদ দরাজাত মুবারকে জানাই লক্ষ কোটি বেশুমার ছলাত ও সালাম ।

গোলামীর আরজুতে ,
মুহম্মদ ইউসুফ রাজী খাজা

তারিখ – ০৯/০৫/১৪৪১ হিজরী


আমাদের মুনিব , আমাদের মাওলা , আমাদের আঁক্বা , ক্বিবলায়ে কাবা , ক্বিবলায়ে কুলুব , হযরত হাদীউল উমাম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার বিলাদত শরীফ কুলকায়িনাতের মধ্যে সর্বশ্রেষ্ঠ ঈদের দিন ।  এই দিনে খুশি প্রকাশ করা সকল মুসলমান উনাদের জন্য ফরয ।  
আওলাদে রসূল সাইয়্যিদুনা হযরত হাদিউল উমাম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম জিন্দাবাদ!
পবিত্র ৯ই জুমাদাল ঊলা শরীফ। এ তারিখ ও মাসটি মর্যাদাম-িত হওয়ার পিছনে অন্যতম একটি উপলক্ষ হচ্ছে এ মুবারক দিনটিতে পবিত্র বিলাদতী শান মুবারক প্রকাশ করেছেন, মহান আল্লাহ পাক উনার মনোনীত বান্দা ও ওলী, সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খাতামুন নাবিইয়ীন, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার মনোনীত উম্মত, নায়িব ও ওয়ারিছ এবং যামানার লক্ষ্যস্থল ওলীআল্লাহ, যামানার সুমহান মুজাদ্দিদ ও ইমাম, মুজাদ্দিদ আ’যম ইমাম রাজারবাগ শরীফ উনার মামদূহ হযরত মুর্শিদ ক্বিবলা ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার এবং সাইয়্যিদাতুন নিসা, হাবীবাতুল্লাহ, সাইয়্যিদাতুনা হযরত উম্মুল উমাম আলাইহাস সালাম উনাদের মনোনীত, পছন্দনীয়, কবুলকৃত, স্নেহধন্য শাহদামাদ ছানী ক্বিবলা সাইয়্যিদুনা হযরত হাদিউল উমাম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামসুবহানাল্লাহ!
আওলাদে রসূল সাইয়্যিদুনা হযরত হাদিউল উমাম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি আখাছছুল খাছ মুরাদ শ্রেণীর ওলীআল্লাহ। সুবহানাল্লাহ! মুরাদ শ্রেণীর ওলীআল্লাহ উনাদের মধ্যে তিনি আখাছছুল খাছ এজন্য যে, তিনি হযরত মুজাদ্দিদ আ’যম ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার শাহদামাদ হওয়ার সৌভাগ্য লাভে ধন্য হয়েছেন। সুবহানাল্লাহ!
এ নিয়ামত এমন এক নিয়ামত যা বর্ণনা করার ভাষা কারো নেই। এ নিয়ামতের বর্ণনা কেবল জান্নাতের নিয়ামতরাজির বর্ণনার সাথে সাদৃশ্য হতে পারে; যা কান শ্রবণ করেনি, চোখ দেখেনি এবং অন্তর উপলব্ধি করেনি। সুবহানাল্লাহ!
আরো একটু ব্যাখ্যা করে বলা যায়, খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি স্বীয় আত্বায়ী গুণে এবং নূরে মুজাসসাম হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি ক্বাসিমী গুণে শাফিউল উমাম সাইয়্যিদুনা হযরত শাহদামাদ আউওয়াল ক্বিবলা ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাকে এবং হাদিউল উমাম সাইয়্যিদুনা হযরত শাহদামাদ ছানী ক্বিবলা ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদেরকে দুনিয়াতেই জান্নাতের নাজ-নিয়ামত উনার অধিকারী করেছেন। সুবহানাল্লাহ!
উনারা এমন মর্যাদা-মর্তবার অধিকারী উনাদের উদাহরণ মেলে শুধুমাত্র আসাদুল্লাহিল গালিব সাইয়্যিদুনা হযরত কাররামাল্লাহু ওয়াজহাহূ ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনার সাথে
কাজেই উনাদের মুহব্বত, তা’যীম-তাকরীম, ইত্তিবা, খিদমত করা কায়িনাতবাসীর জন্য ফরয।

0 Comments: