একজন কুতুবুজ্জামান- উনার দিদারে মাওলার দিকে প্রস্থান- সাইয়্যিদুনা হযরত দাদা হুযুর ক্বিবলা সাইয়্যিদ মুখলেছুর রহমান আলাইহিস সালাম উনার সাওয়ানেহে উমরী মুবারক-পর্ব-১৯৫

 

ওলীয়ে মাদারজাদ, মুসতাজাবুদ্ দাওয়াত, আফযালুল ইবাদ, ছাহিবে কাশফ্ ওয়া কারামত, ফখরুল আউলিয়া, ছূফীয়ে বাত্বিন, ছাহিবে ইস্মে আযম, লিসানুল হক্ব, গরীবে নেওয়াজ, আওলাদে রসূল, আমাদের সম্মানিত দাদা হুযূর ক্বিবলা আলাইহিস সালাম উনার স্মরণে-

একজন কুতুবুয্ যামান উনার দীদারে মাওলা উনার দিকে প্রস্থান-

সাইয়্যিদুনা হযরত দাদা হুযূর ক্বিবলা কাবা আলাইহিস সালাম তিনি মহান আল্লাহ পাক উনার খালিছ ওলীআল্লাহ হওয়ার কারণে বড় বড় ওলীআল্লাহ তথা গউছ, কুতুব, আবদালগণ উনাকে চিনতেন এবং তদনুযায়ী উনারা উনাকে যথাযথ তাযীম তাকরীম করতেন

আপনার সাইয়্যিদে মুজাদ্দিদে আযম পুত্র আলাইহিস সালাম উনার অতুলনীয় রোব, বিস্ময়কর রূহানী কুওওয়াত এবং দুর্বার তাজদীদে ইহুদী, নাছারা ও মুশরিকসহ সম্মানিত দ্বীন-ইসলাম বিরোধী ও বিদ্বেষী সকল বাতিল গোষ্ঠীর বিনাশসাধিত হবে। উনার বেমেছাল দীপ্তিময় প্রভাব ও প্রভায় সমগ্র বিশ্বজাহান আলোকিত ও আলোড়িত হবে। বাতিল মিসমার হবে।সুবহানাল্লাহ!

পবিত্র নুবুওওয়াত ও রিসালত উনার মুবারক ধারায় আপনার বুযুর্গ সন্তান আলাইহিস সালাম তিনি বিশ্বময় খিলাফত আলা মিন হাজিন নুবুওওয়াহ উনার মজবুত ভিত রচনা করবেন। তিনি অবলুপ্ত সম্মানিত সুন্নতগুলো যিন্দা করবেন। হাক্বীক্বী নববী নকশায় তিনি সম্মানিত দ্বীন-ইসলাম উনার  পুনর্জাগরণ ঘটাবেন, উনাকে নবায়ন করবেন। তিনি হবেন অপরাজেয়। অপরিমেয় শান-মান, ইজ্জত-ঐতিহ্য, সম্মান ও মর্যাদায় তিনি হবেন শীর্ষতম মাক্বাম উনার অধিকারী।সুবহানাল্লাহ!

আপনার বুযূর্গ আওলাদ সাইয়্যিদে মুজাদ্দিদে আযম আলাইহিস সালাম তিনি হবেন মহান আল্লাহ পাক সুবহানাহু ওয়া তায়ালা উনার এবং উনার প্রিয়তম রসূল, নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের পক্ষে প্রকৃষ্ট দলীল এবং উনাদের পক্ষে যাবতীয় কার্যসম্পাদনকারী। জিন ইনসানসহ কুল-কায়িনাতের সকলেই উনার কাছে অবনত হতে বাধ্য হবে। তিনি হবেন বিশ্ব অভিভাবক।সুবহানাল্লাহ!

বুযুর্গ আগন্তুক ব্যক্তি আরো বলতে থাকেন: হে আওলাদে রসূল, মুজাদ্দিদে মাদারযাদ, সাইয়্যিদে মুজাদ্দিদে আযম আলাইহিস সালাম উনার মহা সম্মানিত পিতা! আপনার বুযুর্গ আওলাদ আলাইহিস সালাম উনার বেমেছাল রূহানী কুওওয়াত বিস্ময়কর রো, দূর্বার তাজদীদ মুবারক এবং কুলকায়িনাতব্যাপী উনার অপ্রতিরোধ্য হিদায়েত-নছীহতের প্রভাব ও মুবারক ক্রমধারা ক্বিয়ামত অবধি বিস্তারলাভ করবে এবং বহাল থাকবে। হে ওলীয়ে মাদারযাদ, আওলাদে রসূল, সাইয়্যিদ মুহম্মদ মুখলিছুর রহমান আলাইহিস সালাম! আপনার এবং আপনার সাইয়্যিদে মুজাদ্দিদে আযম আওলাদ আলাইহিস সালাম উনার মুবারক কারণে আপনার এই বরকতময় বাড়ীর তত্ত্বাবধানের দায়িত্বে নিয়োজিত রয়েছেন হযরত ফেরেশতাকুল আলাইহিমুস সালাম।সুবহানাল্লাহ!

আগন্তুক বুযুর্গ ব্যক্তির কথায় ওলীয়ে মাদারযাদ, আওলাদে রসূল, সাইয়্যিদুনা দাদা হুযূর ক্বিবলা কাবা হযরতুল আল্লামা সাইয়্যিদ মুহম্মদ মুখলিছুর রহমান আলাইহিস সালাম তিনি ছিলেন নীরব শ্রোতা। উনার পবিত্র ঠোঁটে ছিলো স্মিতহাস্য। কারণ মুবারক বিষয়গুলো তিনি পূর্ব থেকেই জানেন। মুবারক স্বপ্নযোগে এবং মুবারক ইলহাম-ইলকার মাধ্যমে তিনি উনার সাইয়্যিদ মুজাদ্দিদে আযম পুত্র আলাইহিস সালাম উনার অপরিমেয় শান-মান, বুযুর্গী-সম্মান ও মাক্বামতের মুবারক বিষয়গুলো অবহিত হয়েছিলেন। বিশেষ করে সাইয়্যিদুল মুরসালীন, ইমামুল মুরসালীন, খাতামুন নাবিয়্যীন, মাশুকে মাওলা, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি মুবারক সার্বিক বিষয়গুলো উনার প্রিয়তম আওলাদ সাইয়্যিদুনা হযরত দাদা হুযূর ক্বিবলা কাবা আলাইহিস সালাম উনাকে প্রত্যক্ষভাবে পূর্বেই জানিয়ে দিয়েছেন। সুবহানাল্লাহ!চলবে।

আবা-২৫৫

0 Comments: