(c~e©
cÖKvwk‡Zi ci)
(22) †gkKvZ kixd,
467 c„ôv-
عن عبد الله بن
بسران رسول الله صلعم قال بين المحمة وفتحالد بنين ست سين ويخرج الدجال فى السا
بعة روابو داؤد وقال هذا اصح-
Avãyjøvn †e‡b
†evQi iwØqvjøvû Zvqvjv Avbû wZwb †iIqvGZ Kwiqv‡Qb, wbðqB ûh~i cvK Qjøvjøvû
AvjvBwn Iqv mvjøvg wZwb e‡jb, fq¼i hy× I Kbóvw›U‡bvcj AxaKvifz³ nIqvi g‡a¨ Qq
ermi mgq jvwM‡e, `v¾vj mßg erm‡i ewni nB‡e| Ave~ `vD` Bnv †iIqvGZ Kwiqv‡Qb Ges
ewjqv‡Qb, BnvB mgwaK QwnngZ|
(23) cxi gnB DwÏb
Avivwe ÔdZznv‡Z gw°qvÕ wKZv‡e wjwLqv‡Qb-
ان لله خليفة
يخرج وقد اصتلات الارض جوراو ظلما فيلؤها قسطا وعد لا لولم يبق من الد نياالايوم واحد
طول الله ذلك اليوم حتى يلى هذا الخليفة من عتوة رسول الله صلعم من ولد فا طمة جده
الحسين ابن على ابن ابى طالب رضى الله عنه يواطئ اسمه اسم رسول الله صلعم يبايع
الناس بين الركم والمقام- اسعدالناس به اهل الكوفة يقسم المال بالسوية ويعدل فى
الرعية ويفصل فى القضية ياتيه الرجل فيقولله يا مهدى اعطنى وبين يد يه المال فيحثى
له فى ثوبه ما استطاع ان يحمله يخرج على فتره من الدين رع الله به مالا يزع با
لقران يمثى الرجل جاهلا بخيلا دبانا فيصبح اعلم الناس اشجع الناس الكرم الناس
يصلحه الله فى ليلة- يمشى النصر بين يد به يعيش خمسا او سيعاا وتسعا يقف اثررسول
الله صلعم لا يخطى له ملك بسدهه من حسث لا يراه يحمل الكل ويقوى الضعيف فى الحق
ويقرى الضيف ويعين على نواب الحق يفقل ما يقول وثول ما يعلم ويعلم ما يشهد وبفتح،
المد ينة الرومية بالنكبير فى سبعين الفامن المسلمين من ولد لسحق يشهد الملحمة
العظعى ما دبة الله بمرج ءكا- يبيد الظلم واهله يقيم الدين ويفخ الروح فى الاسلام
يعز الاسلام به بعد ذله ويحيى بعد موته يضع الجزية ويدعوالى الله با لسيف ماكان
فمن ابى قتل ومن نازعه خذل يظهر من الدين ماهو الدين عليه فى نفسه مالو كان رسول
الله صلعم لحكمبه- يرفع المذاهب من الارض فا يبقى الا الدين الخالص- يبائعه
العارفون با لله من اهل الحقائق عن سهود وكشف وتعريف الهى له رجال الهيون يقيمون
دعوقه وينصرونه هم الرزراء يحملون اثقال المملكة ويعينونه على ما قلده الله ينزل
هليخ هيسة بم كريك بتلكمترو تلبيضاء شرقى دمشق.
Ò†h mg¯Í c„w_ex
Ryjyg AZ¨vPv‡i cwic~Y© n‡q hv‡e, †mB mgq gnvb Avjøvn Zvqvjv Dbvi GKRb Lwjdv
cÖKvwkZ nB‡eb, wZwb `ywbqv b¨vqwePv‡i c~b©- Kwi‡eb, hw` `ywbqvi GKw`em e¨ZxZ
evwK bv _v‡K, Zey gnvb Avjøvn cvK wZwb D³ w`em‡K j¤^v Kwiqv w`‡eb, Ggb wK GB Lwjdv
wLjvdZ cÖvß nB‡eb, Bwb im~jyjøvn Qjøvjøvû AvjvBwn Iqv mvjøvg Dbvi eskai, (nhiZ)
dvwZgv AvjvBnvm mvjvg Dbvi eskai nB‡eb, Dbv‡`i c~e©cyiæl nhiZ ûmvBb †e‡b Avjx
†e‡b AvweZv‡je iwØqvjøvû Zvqvjv Avbû wZwb nB‡eb, Dbvi bvg I ûh~i cvK Qjøvjøvû
AvjvBwn Iqv mvjøvg Dbvi bvg gyeviK GKB n‡e, †jvK nvRv‡i AvmIqv` I gvKv‡g-
Beivnxg AvjvBwnm mvjvg Dbvi ga¨¯’‡j Dbvi wbKU eqqvZ Ki‡e, KzdvevwmMb Dbvi mgwaK
c„ô‡cvlK nB‡eb, wZwb A_©ivwk mgvb fv‡e e›Ub Kwi‡eb, cÖRv‡`i g‡a¨ b¨vqwePvi
Kwi‡eb, Kjn we‡iva gxgvsmv Kwiqv w`‡eb| †Kvb †jvK Dbvi wbKU Dcw¯’Z nBqv ewj‡e,
†n gvn`x! Avgv‡K wKQz A_© cÖ`vb Kiæb Dbvi m¤§y‡L A_©ivwk _vwK‡e, wZwb Zvnv‡K
`yB n‡¯Í Kwiqv GZ UvKv cÖ`vb Kwi‡eb hvnv †m Kvc‡o enb Kwiqv jBqv hvB‡Z cv‡i, †h
mgq `xb `ywbqv nB‡Z A`„k¨ nBqv hvB‡e, †mB mgq wZwb cÖKvk nB‡eb| gnvb Avjøvn cvK
Dbvi Øviv Giƒc Kj¨vb mvab Kwi‡eb hvnv KziAvb kixd Øviv K‡ib bvB| †h e¨w³
mܨvKv‡j cÖfv‡Z †kÖô Avwjg, exi cyiæl I `vbkxj nBqv hvB‡e, gnvb Avjøvn cvK wZwb
GKiv‡Î Zvnvi ms‡kvab Kwiqv w`‡eb| †Lv`vi mvnvh¨ D³ Ggvg †gn`xi AMÖMvgx nB‡e,
wZwb cuvP, mvZ ermi wKsev bq (GB Ae¯’vq) Rxeb AwZevwnZ Kwi‡eb| wZwb ûh~i cvK
Qjøvjøvû AvjvBwn Iqv mvjøvg Dbvi mybœ‡Zi Abymib Kwi‡eb, GK †KkvMÖ AwZµg Kwi‡eb
bv, Dbvi mwnZ GKRb †d‡ikZv A`„k¨fv‡e _vwK‡eb- whwb Zvnv‡K mZ¨c‡_ cwiPvwjZ
Kwi‡eb, `wi`ª w`‡Mi Afve †gvPb Kwi‡eb, b¨vqm½Z wel‡q `ye©‡ji mnvqZv Kwi‡eb,
†gngv‡bi †Lv`gZ Kwi‡eb, mZ¨ NUbv¸wj‡Z c„ô‡cvlKZv Kwi‡eb, hvnv ewj‡eb ZvnvB
Kwi‡eb, hvnv AeMZ ZvnvB ewj‡eb, wZwb Kvkd KZ…©K AeMZ nB‡eb| nhiZ Bmnv‡Ki eskai
70 mn¯ª gymjgv‡bi mn‡hvwMZvq ZKwei cwoqv Kbóvw›U‡bvcj kni AwaKvi Kwiqv jB‡eb,
IKv bvgK ¯’v‡bi gq`v‡b fq¼i hy‡× ¯^qs D³Ljxdv Dcw¯’Z _vwK‡eb, AZ¨vPvi I
AZ¨vPvwiw`M‡K weaŸ¯Í Kwi‡eb| `xb Bmjvg‡K Kvwqg (mycÖwZwôZ) Kwi‡eb| Bmjv‡gi g‡a¨
AvZ¥vdzrKvi Kwi‡eb, †h Bmjvg jvwÃZ I g„ZcÖvq nBqvwQj, Dbvi Øviv civµvšÍ I
mÄxweZ nB‡e| wZwb wRwRqv Ki DVvBqv w`‡eb, Zievix Øviv gnvb Avjøvn Zvqvjv Dbvi
w`‡K Avnevb Kwi‡eb, †h e¨w³ Dbvi weiæØvPviY Ki‡e, jvwÃZ nB‡e| Zvnv KZ…©K cÖK…Z
`xb cÖPwjZ nB‡e, Giƒc Øxb cÖPwjZ nB‡e †h, hw` ûh~i cvK Qjøvjøvû AvjvBwn Iqv
mvjøvg RxweZ _vwK‡Zb, Z‡e Hiƒc ûKzg Kwi‡Zb| c„w_ex nB‡Z Ab¨vb¨ Øxb DwV‡q hvB‡e,
†Kej weï× Bmjvg ag© evwK _vwK‡e| nvwK¡KZ cš’x IjxAvjøvnMY Kvkd kû` I Bjnvg
KZ…©K AeMZ n‡q Dbvi wbKU evBqvZ Kwi‡eb, gvÕ‡idvZ cš’xMY Dbvi Av-evb cÖwZwôZ
Kwi‡eb, Dbvi mvnvh¨ Kwi‡eb| DbviB DwRi nB‡e, Dbvi ivR‡Z¡i fvi enb Kwi‡eb gnvb Avjøvn
cvK Dbvi Dci †h Kvh©¨ b¨v¯Í Kwiqv‡Qb D³ IjxAvjøvnMY D³ Kvh©¨ Dbvi mnvqZv Kwi‡eb| Dbvi hvgvbvq nhiZ Bmv †e‡b
gi‡qg †`kvk‡Ki c~e©w`‡K †k¦Zwgbv‡ii Dci bvwhj nB‡eb|Ó
(24) Bgvg iveŸvbx
gyRvwχ` Avj‡d Qvbx ingZzjøvwn AvjvBwn Dbvi gKZzevZ kixd-Gi wØZxq L‡Ð 67 gKZz‡e
132 c„ôvq wjwLqv‡Qb-
وجماعت ازناد
انى كمان كنند شخص راد عوى مهد ويت غموده برد ازاهل هند مهدى مو عود برده است يس
بزعم اينها مهدى كلشته است وقوت شده ونشان ميدهند كه قبرش درفرا است ودر اجاديث
صحاح له بحد شهر بلكه بحد تواتز معنى رسيده اند تكليب اين طا مفه است دراحاد يث كه
درحق ان شخص له معتقد ايشان است ان علامات مفقود اند- درحديث نبوى امد ه است عليه
وعلى اله الصلوة والسلام كه مهدى موعود ميبرون ايدوبر سروى ياره ابر كه بود دران
ابر فرشت كه نداكند كه اين شخص مهدى است اورامتا بغت كنيد وفرموده عليه واله
الصلوة والسلام كه تمام زمين رامالك شدند جار كس دوكس از مومنان ودوكس ازكافران
ذوالقر نين وسليمان ازمومنان ونمرود وبخت نصراز كاقران مالك خواهد شد ان زمين
راشخص ينجم ازاهل ييت من يعنى مهدى وقرمود عليه وعلى اله الصلوة والسلام دنيانرود تاانكه بعث كند خد ايتعالى مردى رااز
اهل بيث من كه نام يدر او موافق نام يدرمن با شد يش يرسازد زمين بهداد وعدل ثنانجه
ير شده بود بجور وظلم ودز حديث امده است كه اصحاب كهف اعوان مهدى خواهند بود وحضرت
عيشى على نبينا وعليه والصلوة والسلام دو رمان وى نزول خراهد كرد واوموافقت خواهد
كره با حضرت عيشى على نبينا وعليه والصوة والصلام درقتال دجال ودر زكتم طهور سلطنت
اود رجها ردهم شهر رمضانكسوف شمس خواهد شد ودواول ان ماهخشوف قمربر خلاف حساب
منجممان وبر خللاف عادت زمان- بنظر انصاف بايدديد كه أين علامات دران شخص ميت بوده
است يانه وعلامات ديكربسيا راست كه مخبر صادق فرموده است عليه وعلى اله
الصلوةالسلام.
ÒGKRb wn›`y¯’vbx
†jvK gvn`x nIqvi `vwe KwiqvwQj, GK`j †jvK AbwfÁZv ekZ: Zvnv‡K cÖwZkÖæZ gvn`x
avibv Kwiqv‡Q, Zvnv‡`i avibvq gvn`x g„Zz¨cÖvß nBqv‡Qb, Dbvi Kje dviv bvgK ¯’v‡b
wbשviY Kwiqv‡Q, †Qnvn †QËvi †h nv`xQ kixd ¸‡jv gkûi eis gyZvIqv‡Zi †kÖYxfz³
nBqv‡Q, Zrmg¯Í GB `‡ji Dci AmZ¨v‡ivc Kwi‡Z‡Q, †Kbbv (Rbve) bex Kwig Qjøvjøvû
AvjvBwn Iqv mvjøvg gvn`xi Rb¨ nv`xQmg~‡n †h mg¯Í wPý D‡jøL
Kwiqv‡Qb, D‡jøwLZ wn›`y¯’vwb e¨w³i g‡a¨ D³ wPý¸wj cvIqv hvq bv| nRi‡Zi nvw`‡Q D‡jøwLZ nBqv‡Q,
hLb cÖwZkÖæZ gvn`x cÖKvwkZ nB‡eb, ZLb Zvnvi g¯Í‡Ki Dci GKLÐ †gN Dcw¯’Z nB‡e,
Dnvi ga¨ nB‡Z GKRb †d‡ikZv †NvlYv Kwiqv ewj‡eb- GB e¨w³ gvn`x, †Zvgiv Bnvi g‡Zi
AbymiY Ki|
nhiZ bex Kwig Qjøvjøvû AvjvBwn Iqv mvjøvg wZwb ewjqv‡Qb,
Pvi e¨w³ mg¯Í cw_exi AwacwZ nBqvwQj, Bgv`viMY Dbv‡`i g‡a¨ `yB e¨w³ Ges Kvwdi‡`i
g‡a¨ `yB e¨w³), Bgvb`viMY Dbv‡`i g‡a¨ nhiZ †Qvjvqgvb AvjvBwnm mvjvg I nhiZ
†RvjKvibvBb iwØqvjøvû Zvqvjv Avbû| Kvwdi‡`i g‡a¨ bgiæ` I †evLZvbvQQvi| cÂg, GK
Avgvi eskai A_©vr nhiZ gvn`x AvjvBwnm mvjvg wZwb H c„w_exi AwacwZ nB‡eb| nhiZ
ewjqv‡Qb, `ywbqv jqcÖvß nB‡ebv hZÿb (bv) †Lv`v Zvqvjv Avgvi Avn‡j evBZ nB‡Z
GKe¨w³‡K cq`v bv K‡ib, Zvnvi bvg Avgvi bvg nB‡e Ges Zvnvi wcZvi bvg Avgvi wcZvi
bvg nB‡e| wZwb c„w_ex‡K mywePvi I b¨vq wePv‡i cwic~Y© Kwi‡eb- †hiƒc (BwZc~‡e)
Dnv AZ¨APvi I AwePv‡i cwic~Y© nBqvwQj|
nvw`‡Q DwjøwLZ nBqv‡Q, AvQnv‡e Kvnvd gvn`xi mnKvix
nB‡eb, Zvnvi Rvgvbvq nhiZ Cmv AvjvBwnm mvjvg wZwb bvwRj nB‡eb, D³ nhiZ gvn`x
AvjvBwnm mvjvg wZwb `v¾v‡ji nZ¨v mva‡b nhiZ Cmv AvjvBwnm mvjvg Dbvi mnvqZv
Kwi‡eb| Dbvi ivRZ¡ cÖKv‡ki Rvgvbvq igRvb gv‡mi 14 Zvwi‡L myh©¨MÖnY Ges
†R¨vwZweM‡Yi wnmv‡ei wecix‡Z I Kv‡ji wbq‡gi wecix‡Z D³ ighv‡bi cÖ_g iv‡Î P›`ª
MÖnY nB‡e| Gÿ‡b wePv‡ii P‡ÿ †`Lv DwPZ, DwjøwLZ g„Z e¨w³i g‡a¨ †h wPý¸wj wQj
wKbv? AviI Ab¨vb¨ A‡bK wPý Av‡Q- hvnv nhiZ bex Kwig Qjøvjøvû AvjvBwn Iqv mvjøvg
wZwb eY©bv K‡ib|
0 Comments:
Post a Comment